• Home
  • Entertainment
  • সর্বোচ্চ তালাক প্রাপ্ত ১০ সেলিব্রিটি
Entertainment Hollywood Lifestyle

সর্বোচ্চ তালাক প্রাপ্ত ১০ সেলিব্রিটি

আমরা এমন একটি যুগে বাস করি যেখানে তালাক নিত্য প্রয়োজনীয় রুটি এবং মাখনের মতো হয়ে গেছে। উন্নত দেশগুলোতে তালাক বেশি ই দেখা যায়।যেমন – আর্থিক সমস্যা,অবিশ্বাস ,এবং নানা রকম প্রলোভন ইত্যাদির কারনে তালাকগুলো হয়ে থাকে।

আমরা এমন ১০ জন ব্যক্তির তালিকা সংগ্রহ করেছি যারা সবচেয়ে বেশি বিবাহ করেছে এবং তালাক দিয়েছেন।

১০। মার্টিন স্কর্সেস:

তিনি একজন আমেরিকান অভিনেতা,পরিচালক এবং চিত্রনাট্যকার। তিনি ৫ বার বিয়ে করেছেন এবং ৪ জন কে তালাক দিয়েছেন। বর্তমানে হেলেন Schermehorn মরিস এর সঙ্গে আছেন। তাঁর ১ম, ২য় ও ৫ম এই তিন তরফের ৩ জন সন্তান আছে।মার্টিন স্কর্সেস একাডেমী অ্যাওয়ার্ডস, গ্র্যামি অ্যাওয়ার্ডস এবং ডিজিএ অ্যাওয়ার্ডস পেয়েছেন।

৯. বিলি বব থর্নটন:

তিনি একজন আমেরিকান অভিনেতা, গায়ক, গীতিকার, প্রযোজক, পরিচালক এবং লেখক।তিনি অনেকগুলি চলচ্চিত্রে অভিনয় করেছেন যেমন দ্য ম্যান ওয়াস না এট, আলমা, আর্মাগেডন, মরন্সর বল এবং টিভি সিরিজ, ফার্গো।বব অনেক পুরস্কার পেয়েছেন যেমন: একাডেমী অ্যাওয়ার্ড, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড, এডগার পিএ অ্যালেন অ্যাওয়ার্ড, ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড এবং ন্যাশনাল বোর্ড অফ রিভিউ অ্যাওয়ার্ড। থর্নটন ছয় বার বিয়ে করেছেন। প্রথম পাঁচটি বিবাহ সফল হয়নি। তার প্রথম স্ত্রী মেলিসা লি গ্যাটলিন এবং তার পঞ্চম স্ত্রী ছিলেন অ্যাঞ্জেলিনা জোলি । Thornton এবং Angelinaর ২০০৩ সালে বিবাহবিচ্ছেদ হয়। এবং পরবর্তীতে ২০১৪ সালে ৫৯ বছর বয়সী Thornton বিশেষ প্রভাবশালী ৫১ বছর বয়সী শিল্পি কনি Angland কে ৪ সন্তান সহ বিয়ে করেছেন।

৮.ড্যানিয়েল স্টিল:

তিনি বিশ্বের সবচেয়ে ধন বান লিখকদের একজন। তিনি রশিং ওয়াটার, দ্য সেস্ট্রেস, ডেঙ্গারস গেমস ইত্যাদি লিখে আন্তর্জাতিক অ্যাওয়ার্ড ও পেয়েছেন । তার ৪০ টিরও বেশি ভাষায় অনুবাদ করা উপন্যাসের ৮০০ মিলিয়ন কপি বিশ্বব্যাপী বিক্রি হয়েছে। তিনি ৫ বার বিয়ে করেছেন এবং তার ৭ টি সন্তান আছে, বর্তমানে সে বিয়ে করেননি ।

৭. রিচার্ড Pryor:

তিনি ছিলেন একজন কৌতুক অভিনেতা, লেখক এবং পরিচালক । 50 টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। কয়েকটি টিভি সিরিজ যেমন-গ্রীসযুক্ত আলো, দ্য উইজ, হারলেম নাইটস, দ্য টয়, ক্যালিফোর্নিয়া সুইট, ম্যাক ইত্যাদি করেছেন। তিনি ৭ টি বিয়ে করেছেন এবং ৫ জন কে তালাক দিয়েছেন।

৬. ল্যারি কিং:

তিনি ৮ বার বিয়ে করেছেন এবং ৬ জনকে তালাক দিয়েছেন। তিনি বর্তমানে তার অষ্টম স্ত্রী, শন সাউলউইক এর সাথে বসবাস করছেন।তারা ১৯৯৭ সালে বিয়ে করেন। ইউসিএএলএ মেডিকেল সেন্টার এ রাজার বুকে ব্যথার কারণে ভর্তি করা হয়েছিলো। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। তিনি তার আত্মজীবনী লিখেন, এবং ” আমার অসাধারণ জার্নি” এই বইটি ২০০৯ সালে অনেক জনপ্রিয়তা পেয়েছিলো।

৫. এলিজাবেথ টেলর:

ব্রিটিশ-আমেরিকান অভিনেত্রী ছিলেন টেলর। চোখ গুলো ছিল গারো নীল । তিনি ১০ বছর বয়স থেকে ই অভিনয় করেন। তিনি ক্রিস্টাল অ্যাওয়ার্ড, অভিনয় এবং অ্যাক্টিভিজম পুরস্কার, স্টিকার পুরস্কার, মাভেরিক পুরস্কার এবং লাইফ এচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার জিতেছেন।তিনি ৮ বার বিয়ে করেছেন এবং ৭ জনকে তালাক দিয়েছেন। তার তৃতীয় স্বামী, মাইকেল টড, একটি সমতল ক্র্যাশে মারা যান। ১১৯৬ সালে শেষ স্বামী ল্যারি ফরেনসস্কি কে তালাক দেন। তিনি ২০০২ সালে ৭৯ বছর বয়সে ৪ সন্তানকে রেখে মারা যান।

৪.লানা টার্নার

টার্নার 16 বছর বয়সে তাঁর অভিনয় কর্মজীবন শুরু করেন।টার্নার ৮ জন কে বিয়ে করেন এবং ৭ জন কে তালাক দেন। ২২ বছর বয়সে প্রথম বিবাহ করেন এ্যাটি শো নামের একজন বিদ্রোহীকে । কিন্তু ৬ মাস পর ই তিনি বিচ্ছেদ ঘটান ,টার্নার ১৯৮২ সালে অভিনয় থেকে অবসর নেন। ১৯৮৩ সালে তার লিখা আত্মজীবনী, দ্য লেডি, দ্য লিজেন্ড, দ্য সত্য, প্রকাশিত হয়েছিলো। ১৯৯৫ সালে তিনি ৭৫ বছর বয়সে মারা যান।

৩.জেনিফার ও’নিল:

তিনি একজন আমেরিকান অভিনেত্রী, মডেল, অভিপ্রায় স্পিকার, ঘোড়া প্রশিক্ষক এবং লেখক।তার ৯ বার বিয়ে হয়েছে,৭ জনকে তালাক দিয়েছে। বর্তমানে তিনি মরভিন সিডনি (তার নবম স্বামী) সহ বসবাস করছেন।১৯৯৬ সালে ১৭ বছর বয়সে ডিন রোস্টারের সাথে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিনি তার আত্মজীবনী, সারভিভিং মেসেল সহ ৯ টি বই লিখেছেন,যা ১৯৯৯ সালে প্রকাশিত হয়েছিল। তার তিনটি সন্তান এবং চারটি নাতি-নাতনী রয়েছে।

২.জাসা জাসা গাবর:

গাবরের ৮ জনের সাথে বিয়ে হয়, এবং ৭ জনের সাথে তালাক হয়। তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন যেমন “লুভী টু ল্যাচ এট” (যা তিনি ছিলেন), আমরা বিবাহিত নই, মৌলিন রাগ, লিলি, ড্যাশ অফ দ্য স্ক্যান্ডেল এবং দ্য ম্যান হু উইন্ড টু টক।গাবর তার আত্মজীবনী, মাই স্টোরি সহ তিনটি বই লিখেছিলেন, যা ১৯৬০ সালে প্রকাশিত হয়েছিল। গাবর ১৯১৭ সালে হাঙ্গেরির বুল্ডাপেস্টে জন্মগ্রহণ করেন,তিনি ২০১৩সালের ১৮ ই ডিসেম্বর হৃদরোগ (হার্ট অ্যাটাক)এ ৯৯ বছর বয়সে মারা যান।

১.বনি লি বাক্লি:

বিবাহের সর্বোচ্চ সংখ্যার মধ্যে আছেন এই সেলিব্রিটি । যিনি ১০ জনকে বিবাহ করেন,৭ জনকে তালাক দেন বাকি ৩ জন ছাড়া।২০০০ সালে রবার্ট ব্লেকের সাথে বিবাহিত হওয়ার পর তাকে পরের বছর হত্যা করা হয়। ২০০৫ সালে যখন তিনি রেস্টুরেন্টে খাবার খাচ্ছিলেন তখন তাকে খুন করা হয়।

Related posts

On December 7, ‘Mowgli

admin

The girls are married after the birth of a community!

admin

Will Shahrukh Khan and Salman Khan ever do a movie again together?

admin

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy