• Home
  • Entertainment
  • Bollywood
  • নিজের যৌবন ধরে রাখতে প্লাস্টিক সার্জারি করেছেন যেসব বলিউড নায়িকারা
Bollywood Entertainment

নিজের যৌবন ধরে রাখতে প্লাস্টিক সার্জারি করেছেন যেসব বলিউড নায়িকারা

বলিউডের বেশ কয়েকজন নায়িকাদের সৌন্দর্য নিয়ে এই কথাটা ইন্ডাস্ট্রিতে খুব প্রচলিত। বলা হচ্ছে বলিউড অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তনের কথা।

শ্রীদেবী: বলিউডের চিরকালীন সৌন্দর্য্যের মুখ তিনি। কিন্তু তাঁর সুন্দর নাকটা নাকি প্লাস্টিক সার্জারির দান।

ঐশ্বরিয়া রায়: নিখুঁত সুন্দরী হিসেবেই বলিউড তাঁকে পরিচয় দেয়। কিন্তু ঐশ্বর্যার এই নিখুঁত সৌন্দর্য নাকি ডাক্তারদের দান।

প্রিয়াঙ্কা চোপড়া: সুন্দর নাক, ঠোঁট সব কিছুই প্লাস্টিক সার্জারির দান।

শিল্পা শেঠি: ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত লাস্যময়ীর খেতাবটা তাঁরই দখলে। তবে প্লাস্টিক সার্জারিতে মুখের অবয়ব পুরোদস্তুর যেন বদলে ফেলেছেন শিল্পা। আবেদনময়ী রূপ থেকে বরং তাতে এখন ভারতীয় নারীর সারল্যই বেশি, সবই চিকিৎসকের কৃতিত্ব!

শ্রুতি হাসান: বলিউডের সৌন্দর্যের দক্ষিণা বাতাস তিনি। কমল হাসানের মেয়ের সৌন্দর্যের পাগল ভক্তের সংখ্যা দিন দিন বাড়ছে। কিন্তু শ্রুতির আগের ছবিই প্রমাণ করে কোথাও না কোথাও বড় ধরনের একটা ম্যাজিক কাজ করেছে, যাতে তিনি পারফেক্ট লুক পেয়েছেন। বলাই বাহুল্য সেটা প্লাস্টিক সার্জারি।

কাজল আগরওয়াল: ‘সিংঘম’ এ কাজল আগরওয়ালও মুখ পারফেক্ট করার জন্য একটি ছোট অপারেশন করিয়েছিলেন। কাজল আজ পর্যন্ত ‘মাগাধীরা’, ‘আর্য ২’, ‘বীরা’ এবং ‘নায়কের’ মতন অনেক হিট দক্ষিণভারতীয় ছবিতে কাজ করেছেন।

অনুষ্কা শেট্টিও: আপনার বাহুবালীর দেবসেনার কথা মনে আছে। হ্যাঁ, সেই অনুষ্কা শেট্টি তার ওজন কমানোর জন্য সার্জারির সাহায্য নিয়েছেন। তিনি স্থূলতা কমাতে liposuction সার্জারি করেছেন। শুধু তাই নয়, তিনি ঠোঁটে অস্ত্রোপচারও করিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে মিস ওয়ার্ল্ড শিরোপা জেতার পর আরো সৌন্দর্যো বারাবার জন্য অস্ত্রপোচারের সাহায্য গ্রহণ করেন। প্রিয়াঙ্কা নাকে অস্ত্রোপচার ও গায়ের রং ফর্সা করতে চিকিৎসার সাহায্য নেয়।

অনুষ্কা: বলিউডে অনুষ্কার বেশ ফ্যান বৃদ্ধি পেয়েছিল। তারপর অনুস্কাও সৌন্দর্য বাড়ানোর জন্য ঠোঁট অপারেশন করিয়েছেন। কিন্তু জিনিসটা আরও খারাপ হয়ে গেছে। এর পরে, অনুস্কার অনেক সমালোচনাও হয়েছিল।

কাজলঃ ‘বাজীগর’ ছবিতে সুন্দর থাকা সত্ত্বেও কাজলকে বেশিরভাগ সময়েই একটি সাধারণ রুপেই দেখা গিয়েছিল। কিন্তু একটি খবর এসেছিল যে কজোল কালো রং থেকে বিরক্ত হয়ে ত্বক ফর্সা হওয়ার সার্জারি করিয়েছিলেন।

কঙ্গনাঃ অস্ত্রপ্রচারের মাধ্যমে বলিউডের রানী কঙ্গনাও সুন্দর চেহারা পেয়েছেন। এই পার্থক্য আগে এবং এখন কঙ্গনার ছবি দেখে বোঝা যায়। বলা হয়, ২০১১ সালে কঙ্গনা নাক এবং ঠোঁট লিফট সার্জারি করেছিলেন।

Related posts

On December 7, ‘Mowgli

admin

Will Shahrukh Khan and Salman Khan ever do a movie again together?

admin

Some unknown facts about Sunny Leone

admin

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy