শেখ হাসিনা সফল প্রধানমন্ত্রী - মধুখালীতে রেলমন্ত্রী মুজিবুল হক এমপি


শেখ হাসিনা সফল প্রধানমন্ত্রী
 - মধুখালীতে রেলমন্ত্রী মুজিবুল হক এমপি
দেশআমারবিডি ডট কম (১৫ জুলাই, ২০১৭, শনিবার) :
বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিএনপির চেয়ারপারসন ক্ষমতায় থেকে রেল ও বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছিলেন আর বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্য জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বন্ধ রেলপথ ও কলকারখানা চালু করেছেন। দেশের সকল স্তরে তিনি উন্নয়ন সাধন করে ইতিমধ্যে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। 
আজ শনিবার বেলা দুই টায় মধুখালী রেলস্টেশনে উপজেলা আওয়ামীগ লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী মুজিবুল হক এমপি এ কথাগুলো বলেন। 
তিনি বলেন, প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশর সকল জেলাকে রেলপথের আওতায় আনতে ইতিমধ্যে ১৬ হাজার কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। তিনি আরও জানান, মধুখালী হয়ে কামারখালী এবং কামারখালী থেকে মাগুরা নতুন রেলপথ চালুর জন্য সরকার ইতি মধ্যে ১হাজার ৫‘শ কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। প্রধানমন্ত্রী নির্দেশে তিনি আজ শনিবার বিকালে মাগুরা রেলপথ চালুর সম্ভাব্যতা যাচাইয়ের উদ্দেশ্যে বেলা ৩টায় মাগুরার উদ্দেশ্যে রওনা দেন। 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের  যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের এমপি মো. আব্দুর রহমান, বাংলাদেশ সরকারের ক্রীড়া ও সংস্কৃতিক প্রতি মন্ত্রী অ্যাড. বিরেন সিকদার, প্রধান মন্ত্রীর একান্ত সহকারি সচিব সাইফুজ্জামান শেখর, রেলপথ মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মো, মোজাম্মেল হোসেন, রেলওয়ের মহা-পরিচালক মো. আমজাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. এরাদুল হক, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, উপজেলা চেয়ারম্যান মো. আজিজুর রহমান মোল্যা, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, থানা অফিসার ইনটার্জ (ওসি) মো. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি মোহাম্মদ আলী মিয়া, মহিলা আ‘লীগের সভাপতি সুরাইয়া সালাম, ওয়ার্কার্স পাির্টর কেন্দ্রীয় নেতা মনোজ সাহাসহ উপজেলা ও পৌর এবং ইউনিয়ন আ‘লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অংগ ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশটি পরিচালনা করেন উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক পিকু আহসান হাসিব।  

No comments: