প্রধানমন্ত্রীকে কটুক্তি মধুখালী সাব-রেজিষ্টারের প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন


প্রধানমন্ত্রীকে কটুক্তি
মধুখালী সাব-রেজিষ্টারের প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন
দেশআমারবিডি ডট কম : ৭ মে ২০১৭ রবিবার, ০১:৫০:১২
আজ রবিবার সকাল ১১ টার সময় ফরিদপুরের মধুখালী উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে দলিল লেখক সমিতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাব-রেজিষ্টার সিফাত উল্যাহ’র প্রত্যাহার দাবী করেছেন। দলিল লেখক সমিতি প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।
উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মির্জা আবু জাফরের সভাপতিত্বে লিখিত বক্তব্যে সভাপতি সাব-রেজিষ্টারের বিরুদ্ধে দুর্ণীতির কথা তুলে ধরে বলেন, গত ২০ এপ্রিল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া দলিল সংক্রান্ত একটি কাজে সাব-রেজিষ্টার সিফাত উল্যাহ’র কক্ষে নিজের পরিচয় দেওয়া মাত্র সাব-রেজিষ্টার বলেন আপনি শেখ হাসিনা হলেও কিছু যায় আসে না, শেখ হাসিনাকেও আমার দেখার সময় নাই, আমার বড় বড় অনেক নেতা আছে। এ ছাড়াও সাব-রেজিষ্টারের বিরুদ্ধে এজলাসে দলিল দাখিল করলে কাল্পনিক অভিযোগ উপস্থাপন করে মোটার ঘুষ দাবী করে নিজ কক্ষে ঘুষের বিনিময়ে দলিল করতে বাধ্য করেন এবং প্রতিবাদ করলে দলিল লেখকদের সনদ বাতিল করার হুমকি, বিকাল ৫টা পর্যন্ত অফিস করার কথা থাকলেও তিনি ৩ থেকে ৩.৩০টার পরে অফিস করেন না, সকাল ১০ অফিসে আসার পরিবর্তে দুপুর ১২টার সময় অফিসে আসেন। এতে করে জমি বিক্রেতা ও ক্রেতা উভয়ই হয়রানির শিকার হচ্ছে বলে লিখত বক্তব্যে বলা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, উপজেলা চেয়ারম্যান মো. আজিজুর রহমান মোল্যা, ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় নেতা মনোজ কুমার সাহা, মধুখালী পৌর মেয়র খোন্দকার মোর্শেদ রহমান লিমন, দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম খান প্রমুখ।
উল্লেখ্য গত ২০ এপ্রিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি’র প্রতিবাদ ও সাব-রেজিষ্টারের বিভিন্ন অনিয়ম, ঘুষ, দুর্ণীতির বিরুদ্ধে উপজেলা আওয়ামীগ ও তার সকল অংগ সহযোগী সংগঠন এবং দলিল লেখক সমিতি সাব-রেজিষ্টার সিফাত উল্যাহ’র প্রত্যাহারের দাবী জানিয়ে আন্দোল করে যাচ্ছেন।
এ ব্যাপারে উপজেলা সাব-রেজিষ্টার সিফাত উল্যাহ ছুটিতে থাকায় এবং তার মুঠোফোনে একাধিক কথা বলার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

No comments: