মধুখালীতে আটশ গ্রাম হিরোইনসদৃশ্য বস্তুসহ এক নারী গ্রেপ্তার

মধুখালীতে আটশ গ্রাম হিরোইনসদৃশ্য বস্তুসহ এক নারী গ্রেপ্তার
মধুখালী(ফরিদপুর)সংবাদদাতা :
ফরিদপুরের মধুখালীতে আটশ গ্রাম হিরোইন সদৃশ্য বস্তুসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মধুখালী উপজেলার গড়াই সেতুর টোল ঘরের আনুমানিক দেড়শ গজ পূর্বে ঢাকা-খুলনা মহাসড়কে সাতক্ষীরা থেকে ঢাকাগামী  কে লাইন পরিবহনের(ঢাকা মেট্রো ফ-১৫-১২২৩) একটি যাত্রীবাহী বাস থেকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া ওই নারীর নাম লিপি বেগম (৩৮)। তিনি যশোরের বেনাপোল থানার দৌলতপুর সরদার পাড়া এলাকার বাসিন্দা। ৮০০ গ্রাম হিরোইন সদৃশ্য গুড়া আটটি ছোট ছোট প্যাকেটে ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় লুকানো অবস্থায় ছিল।
গতকাল সোমবার বিকেল ৩টার দিকে এ বিষয় নিয়ে ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা নিজ কার্যালয়ের মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেন। পুলিশ সুপার জানান, গোয়েন্দাদের গোপন সংবাদের ভিত্তিতে ওই নারীকে ৮০০ গ্রাম ব্রাউন হিরোইন সদৃশ্য বস্তুসহ গ্রেপ্তার করা হয়। পুলিশ সুপার বলেন, প্রাথমিক ভাবে উদ্ধারকৃত বস্তু ব্রাউন হিরোইন বলে ধারণা করা হচ্ছে। তবে চ’ড়ান্ত রাসায়নিক পরীক্ষা করে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যবে। তিনি বলেন, উদ্ধারকৃত বস্তু হিরোইন হিসেবে সনাক্ত হলে তার বাজার মূল্য হবে ৮০ লাখ  টাকা।                  
মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, এ ব্যাপারে মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বাদী হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মধুখালী থানায় একটি মামলাদায়ের করেছেন। সোমবার বিকেল ওই নারীর পাঁচ দিনের রিমান্ড চেয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।

No comments: