আ‘লীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাসুদ, রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জহুরুল ইসলামের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীগের সহযোগী সংগঠনগুলো।

শনিবার বেলা ২টায় নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে নারুয়া ইউনিয়ন শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

নারুয়া ইউনিয়ন স্বেছাসেবক লীগের সভাপতি ইন্দ্রজিত কুমারে সভাপতিত্বে বক্তব্য রাখেন নারুয়া ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি গোলাম রসুল, সাধারন সম্পাদক শেখ মহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম তুরান, শহীদ দিয়ানত আলী কলেজের প্রভাষক আব্দুল খালেক, বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল গণি, শেখ রাসেল স্মৃতি সংঘের সভাপতি এ কে এম সুজন খান, যুব লীগের সভাপতি রুস্তুম আলী প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন গত ২৫ মে বৃহস্পতিবার (ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় “বালিয়াকান্দিতে আওয়ামীলীগ নেতার যোগসাজশে আটকবাণিজ্য” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন,  একটি মহল ইর্ষানিত হয়ে নারুয়া আওয়ামীলীগে একজন নিবেদিত নেতাকে হেয় প্রতিপন্ন এবং বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাধগ্রস্থ করার জন্য আওয়ামীলীগের মুখোশধারী কিছু লোক অর্থের বিনিময়ে এই মিথ্যা সংবাদটি প্রকাশ করায়।

No comments: