মধুখালীর মাদক স¤্রাট আলী আকবর ১০০,৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক এলাকাবাসীর স্বস্তির নি:শ্বাস


মধুখালীর মাদক স¤্রাট আলী আকবর ১০০,৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক
এলাকাবাসীর স্বস্তির নি:শ্বাস
মধুখালী(ফরিদপুর)সংবাদদাতা :
আজ রবিবার ফরিদপুরের মধুখালী উপজেলার মাদক স¤্রাট খ্যাত উপজেলার মধুখালী পৌরসভার বনমালিদিয়া গ্রামের মৃত পাঁচু ফকিরের ছেলে মো. আলী আকবর ফকির (৪২) কে ১০০,৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ উপজেলার রায়পুর ইউনিয়নের জগন্নাদি এলাকা থেকে মধুখালী থানা পুলিশ আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ফরিদপুর জেলহাজতে প্রেরণ করেছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৩ লক্ষ ১হাজার ৫শ টাকা। এদিকে আলী আকবরতে গ্রেফতারের খবরে উপজেলাবাসী স্বস্তির নি:শ্বাস ফেলেছে। অনেককে আবার উল্লাস প্রকাশ করে আলী আকবরের বিচার দাবী করেছে।
পুলিশ সূত্রে জানাগেছে গোপন সংবাদের ভিত্তিতে মধুখালী থানার এস আই সৈয়দ তোফাজ্জেল হোসেন স্বগীয় এস আই মো. আতিয়ার রহমান, হাকিম মোল্যা, এ এস আই মো. হামিদুল ইসলাম, মো. মিজানুর রহমান ও এ এস আই বকুল চন্দ্র ফোর্স সহ গতকাল শনিবার বিকালে উপজেলার রায়পুর ইউনিয়নের জগন্নাদি গ্রাম থেকে আটক করে তার নিকট থেকে ১০০,৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সে পুলিশের হাতে বিভিন্ন ধরনের মাদক সহ আটক হলে প্রভাব শালীদের ছত্রছায়ায় জেল থেকে বেড়িয়ে আসে।
অপর দিকে পুলিশের বিশেষ অভিযান চলাকালীন সময়ে থানা পুলিশের এস আই গিয়াসউদ্দিন ও এস আই মনিরুজ্জামান মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের আড়পাড়া ইউনিয়নের গড়িদাহ এলাকায় মাগুরা থেকে ফরিদপুর গামী যাত্রীবাহি গঞ্জেরাজ (ঢাকা মেট্রো ব-১১-০৩৪৯) পরিবহনে তল্লাশি চালিয়ে জাহানার বেগম (৬৫), স্বামী মৃত রওশন আলী মোল্যা এবং রুমা খাতুন (৩০), পিতা মৃত হাশেম বিশ্বাস, মাগুরা সদরকে আটক করে তাদের উভয়ের নিকট থেকে ১০ বোতল করে মোট ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তাদের নামে পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রন মামলা দিয়ে আজ রবিবার জেলহাজতে প্রেরণ করেছে।

No comments: