মধুখালীতে গোহাল ঘরে আগুন গৃহবধু অগ্নিদগ্ধ ঘরসহ ২টি গরু পুড়ে ছাই


মধুখালীতে গোহাল ঘরে আগুন গৃহবধু অগ্নিদগ্ধ
ঘরসহ ২টি গরু পুড়ে ছাই

মধুখালী ( ফরিদপুর) সংবাদদাতা :
আজ রবিবার ভোর আনুমানিক সাড়ে ৪টায় ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের লক্ষনদিয়া আলিরপাড় গ্রামের কেসমত খানের ছেলে নাসির খানের গরুর গোহালে অগ্নিকান্ডে একটি গাভী ও বাছুরসহ গোহাইল ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ ছাড়া নাসিরের স্ত্রী রুপিয়া বেগম (৩৫) অগ্নিদগ্ধ হয়ে গুরুত্বর আহত হয়ে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মসার কয়েল থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে বাড়ির মালিক জানান।
নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার ভোরে লক্ষনদিয়া আলির পাড় গ্রামের নাসির খানের বাড়িতে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। অগ্নিদগ্ধ নাসিরের স্ত্রী রুপিয়া বেগম (৩৫)কে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে তাকে ফরিদপুরে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
মধুখারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কবীর সরদার জানান, অগ্নিদগ্ধ রুপিয়া বেগমকে রবিবার ভোর ৫টা ৪৫ মিনিটে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থতা আশংকাজনক হওয়ায় সকালেই দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

No comments: