বালিয়াকান্দিতে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা


বালিয়াকান্দিতে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা।
ডেস্ক নিউজ, দেশআমারবিডি ডট কম :
দৈনিক আলোকিত বাংলাদেশ এর বালিয়াকান্দি সংবাদদাতা  ও উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মোঃ সোহেল মিয়া ও অনলাইন নিউজ পোর্টাল ফেয়ার নিউজের প্রতিনিধি মোঃ জাকির হোসেনের বিরুদ্ধে সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী ভুমি দস্যু খোন্দকার গোলাম আজম কর্তৃক আদালতে মামলা দায়েরের প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে।
 সাংবাদিকদের আয়োজনে প্রেসক্লাব চত্ত্বরে গতকাল বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় জেলা সাংবাদিক ফোরাম, জেলা রিপোর্টাস ইউনিট সহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা অংশ নিয়ে একাতত্বা ঘোষণা করেন। 
উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকে সংবাদদাতা রঘুনন্দন শিকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান কামরুল, দৈনিক আলোকিত বাংলাদেশ ও রাইজিং বিডির প্রতিনিধি মোঃ সোহেল মিয়া, ডিবিসি নিউজের জেলা সংবাদদাতা দেবাশীষ বিশ্বাস, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ মেহেদি হাসান মাসুদ, দৈনিক বাঙ্গালী খবর প্রতিনিধি সবুজ শিকদার, রাজবাড়ী টুডের প্রতিনিধি গোলাম মোর্তবা রিজু, নাগরিক দাবী ও নিউ সান ২৪ প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম, দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি বিধান রায় প্রমূখ।
উল্লেখ রাজবাড়ী সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী খোন্দকার গোলাম আজমের বিরুদ্ধে সরকারি রাস্তা দখলের প্রতিবাদে গত ১৩ ফেব্রুয়ারী ( সোমবার) বালিয়াকান্দি আমতলা বাজারে ব্যাবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন করেন। সেই সংবাদ প্রকাশ করার দায়ে এলাকায় ভুমি দস্যু ও সরকারী গাছখেকো বলে পরিচিত গোলাম আজম  ক্ষিপ্ত হয়ে এই দুই সাংবাদিকের বিরুদ্ধে আদালতে ১৪ ফেব্রুয়ারী চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য বিজ্ঞ আদালত ১৮-০৫-২০১৭ তারিখের মধ্যে রাজবাড়ীর ডিবিকে তদন্ত প্রতিদেবন দাখিলের নির্দেশ প্রদান করেন।

No comments: