মধুখালীতে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারপিট বখাটেদের ভয়ে স্কুলে যাওয়া বন্ধ

মধুখালীতে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারপিট
বখাটেদের ভয়ে স্কুলে যাওয়া বন্ধ
মধুখালী(ফরিদপুর)সংবাদদাতা :(দেশআমারবিডি ডট কম)
ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের মথুরাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ও ইউনিয়নের চরলাউজানা গ্রামের কামাল শিকদারের কন্যা মীম সুলতানা(১৪)কে স্কুল থেকে বাড়ী ফেরার পথে বখাটেদের উত্তক্ত করার প্রতিবাদ করায় ভাইকে মারপিট করে হাসপাতালে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ঐ ছাত্রীর পিতা মো. কামাল শিকদার আজ বুধবার মধুখালী উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দিয়েছে। এ দিকে বখাটেদের ভয়ে ঐ ছাত্রী স্কুলে আসা বন্ধ করে দিয়েছে।
অভিযোগে ঐ ছাত্রীর পিতা জানান প্রতিদিনের ন্যায় আমার কন্যা মোছাম্মদ মীম সুলতানা স্কুলছুটির পর বাড়ী ফেরার পথে কিছু রাস্তা দিয়ে এগিয়ে আসলে গাজনা ইউনিয়নের মথুরাপুর গ্রামের কাওসারের পুত্র মামুন(২০), মহিষাপুর গ্রামের দুলাল শেখের পুত্র  টিটুর (১৯) এবং আশাপুর গ্রামের হবিবার সেখের পুত্র সোহেল (২০) আরও ৮-১০ বখাটে যুবককে নিয়ে আমার কন্যাকে ঘিরে ধরে ফুল নেওয়ার প্রস্তাব দেয় কিন্ত সে রাজি না হওয়ায় বখাটেরা তাকে কু-প্রস্তাব সহ অশ্লীল ভাষায় বকাবকি করতে থাকে।  এর মধ্যে মীমের চাচাত ভাই সুমন শিকদার সংবাদ এগিয়ে আসলে বখাটেরা তাকে মেরে আহত করে পালিয়ে যায় এবং হত্যা করা হুমকি দেয়। সুমন শিকদার এখন মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন আমি থানাকে দ্রুত ব্যবস্থার নেওয়ার জন্য বলেছি।
মধুখালী খানার এ্স আই মো. সাইফুল আলম বলেন আমরা দ্রুত আইনগত ব্যবস্থা নেব। সে যাতে স্কুলে আসা যাওয়া করতে পারে সে ব্যবস্থ্যা নেওয়া হবে।

No comments: