লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ বাহিনী প্রধান আবুল বাশার নিহত হয়েছে।
আজ শনিবার ভোর রাতে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের কাজ্জালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় সদর থানা পুলিশের এসআই ওমর ফারুক, কনস্টেবল কুদ্দুছ, উৎপলসহ ৩ পুলিশ সদস্য আহত হন বলে দাবি করে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি ও ৫ রাউন্ড গুলিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে।
আহত পুলিশ সদস্যরা লক্ষ্মীপুর সদর হাপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। নিহত বাশার ওই ইউনিয়নের সোনাপুর গ্রামের সৈয়দ আহম্মেদ এর ছেলে।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানায়, স্থানীয় কাজ্জালীপুর গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী বাহিনী প্রধান বাশারকে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে পুলিশ তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসাপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যাসহ সদর থানায় ১৫টি মামলা রয়েছে।

No comments: