কিরণকে তালাক দিয়ে সানিকে বিয়ে করবেন আমির

দেশ আমার ডেস্ক :
ব্যাক টু দ্য প্রিভিয়াস ফর্ম। কমল আর খান (কেআরকে) বরাবরই বিতর্কে থাকেন। কেআরকের ক্ষেত্রে একথা বলাই যায়। কারণ তার এ বারের টার্গেট বলিউডের মিস্টার পারফেরশনিস্ট আমির খান।

নয়া টুইটে কেআরকে বলেছেন, আমির নাকি কিরণকে তালাক দিয়ে সাবেক পর্নস্টার সানি লিওনকে বিয়ে করবেন। তা দেখে বি-টাউন বলছে, এ ভাবেও প্রচারে থাকা যায়!

তার এবারের দাবি, নির্লজ্জের মতো নাকি সানি লিওনকে প্রোমোট করছেন আমির খান! আর তাদের বন্ধুত্ব এতটাই জমে উঠেছে যে কিরণকে ডিভোর্স দিয়ে এবার সানিকে বিয়ে করলেও অবাক হওয়ার কিছু নেই।

কেআরকে টুইটে লিখেছেন, ‘যেখানে ব্রিটিশ সিনেমা হলে সানির বলিউড ‘বেইমান লাভ’ দেখাতে অস্বীকার করেছে, কারণ ও পর্নস্টার। সেখানে আমির দেখা যাচ্ছে সানি লিওনকে প্রোমোট করছে।’

এর আগে একটি সাক্ষাত্কারে সানি লিওনকে তাঁর অতীত পেশা নিয়ে অসম্মানজনক প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয়, আমির খানের মতো অভিনেতা তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে রাজি হবেন কিনা? তখন আমির সানির সাপোর্টে এগিয়ে এসেছিলেন।

প্রকাশ্যে জানিয়েছিলেন, সানির সঙ্গে অভিনয় করতে তার কোনো সমস্যা নেই। এমনকী সানির অতীত নিয়েও তার কোনো মাথাব্যথা নেই।
এরপর এ বছর দিওয়ালি পার্টিতেও আমির নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন সানিকে। স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সেখানে হাজিরও ছিলেন নায়িকা।

এ সব দেখেই কেআরকের প্রশ্ন একজন পর্নস্টারের সঙ্গে আমিরের এত বন্ধুত্ব কীসের? আমিরকে ‘বেশরম’ বলতেও ছাড়েননি তিনি। যদিও কেআরকের টুইটের জবাবে এখনও মুখ খোলেননি আমির।
সূত্র: আনন্দবাজার

No comments: