আগামী নির্বাচনে না জিতলে সব অর্জন বৃথা যাবে : সেতুমন্ত্রী

আগামী নির্বাচনে না জিতলে সব অর্জন বৃথা যাবে : সেতুমন্ত্রী

মিজানুর রহমান : দেশআমারবিডি ডট কম
Published:19 Nov 2016   03:15:12 PM   Saturday   

পথসভায় বক্তব্য রাখছেন সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আর মাত্র দুই বছর পর জাতীয় নির্বাচন। সেই নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে হবে। তা না হলে এতো উন্নয়ন, এতো অর্জন সব বৃথা যাবে।

শনিবার কুমিল্লার লাকসাম বাইপাস মোড়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভাল আচরণ করে জনগণের হৃদয়ে নাম লেখান। তবেই সে নাম অক্ষয় হয়ে থাকবে। জনগণের সঙ্গে ভাল আচরণ না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে। বিলবোর্ড আর পোস্টার বেশি দিন থাকে না। এই জন্য জনগণের পাশে থাকুন, তাদের খোঁজ খবর নিন, তাদের খুশি রাখুন। তবেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের সোনালী ফসল ঘরে তুলতে পারবেন।

স্থানীয় সংসদ সদস্য মো. তাজুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, মির্জা আজম এমপি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান এমপি, খালেদ মাহমুদ এমপি, অসিম কুমার উকিল এমপি, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান  ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবু তাহের, উপজেলা যুবলীগের প্রাক্তন সভাপতি রফিকুল ইসলাম হিরা প্রমুখ। সভা শেষে ওবায়দুল কাদের নোয়াখালীর উদ্দেশে রওনা করেন।

No comments: