আপডেট মধুখালীতে গোলাগুলিতে দুই ডাকাত নিহত আটক-৬ অস্ত্রগুলি উদ্ধার


আপডেট
মধুখালীতে গোলাগুলিতে দুই ডাকাত নিহত আটক-৬
অস্ত্রগুলি উদ্ধার

নাজমুল : দেশআমারবিডি ডট কম
আপডেট :০৩:৫৫চগ, ২৫ নভেম্বর ২০১৬, শুক্রবার।
ডেস্ক রিপোর্ট : বৃহস্পতিবার দিবাগত গভীর রাত আনুমানিক তিনটার দিকে মধুখালী  উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ছকড়িকান্দি এলাকায় ম্যাক্সিম গ্রুপের একটি পরিত্যক্ত ইট ভাটায় দুই দল ডাকাতের মধ্যে ডাকাতি করা মালামাল ভাগাভাগি কে কেন্দ্র করে গোলাগুলিতে ঘটনাস্থলেই অহিদুল ইসলাম জোয়াদ্দার(২৯) ও সাজ্জাদ ওরফে আবুল কাশেম (৪৫) নামে দুই ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুই ডাকাতের লাশ উদ্ধার করে পুলিশ ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। ওই স্থান থেকে নিহত এক ডাকাতের কাছ থেকে ২ রাউন্ড গুলি সহ একটি বিদেশী জাপানী পিস্তল উদ্ধার করা হয়েছে। অহিদুল ইসলাম মধুখালী পৌরসভার মেছড়দিয়া গ্রামের কামালউদ্দিন জোয়াদ্দারের ছেলে এবং সাজ্জাদ ওরফে আবুল কাসেম রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সালমারা গ্রামের আজিম ওরফে একদিল শেখের ছেলে। নিহত দুই ডাকাতের নামে দেশের বিভিন্ন খানায় ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। অপর এক অভিযানে মধুখালী থানার সামনে থেকে বিভিন্ন প্রকার অস্ত্র ও ককটেলসহ আটক করেছে।
পুলিশ জানায় মধুখালী থানা রোড থেকে ডাকাতির প্রস্তুতিকালে মধুখালী থানার এস আই সাইফুল আলমের নেতৃত্বে অপর ৬ ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে। অটককৃতরা হলো লুৎফর সেখ (২৪) মধুখালীর মধুপুর গ্রাম, ভাদু সেখ (৪৩) রাজবাড়ি, রিয়াজুল (২৬) সালমারা বালিয়াকান্দি, আসলাম (২৪) ধামুকদিয়া কালুখালী, রবিউল সেখ (৩৫) বাজরা আলফাডাঙ্গা, সোহেল (২৪) দীমুখদিয়া কালুখালী। পুলিশ তাদের কাছ থেকে ১টি স্যুটার গান, ২টি ছোড়া, চাইনিজ কুড়াল, রামদা ও ১১টি ককটেল উদ্ধার করা হয়েছে।
মধুখালী থানার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন জানান, রাত আনুমানি আড়াইটায় ছকড়িকান্দি পরিত্যক্ত ইটভাটায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে মহাসড়কের টহলরত পুলিশের এস আই সাইফুল আলম এর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুলি বিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ  এ পাঠালে কর্বত্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষনা করে। নিহত এক ডাকাতের পাশের থেকে একটি বিদেশী পিস্তলসহ ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ডাকাতি প্রস্তুতি কালে অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করা হয়েছে।

No comments: