মধুখালীতে গোলাগুলিতে অজ্ঞাত দুই ডাকাত নিহত আটক-৬
অস্ত্রগুলি উদ্ধার

মন্নু : দেশআমারবিডি ডট কম
আপডেট : ০৮:৫০AM ২৫ নভেম্বর ২০১৬, শুক্রবার
ডেস্ক রিপোর্ট : বৃহস্পতিবার দিবাগত গভীর রাত আনুমানিক তিনটার দিকে মধুখালী  উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ছকড়িকান্দি এলাকায় ম্যাক্সিম নামে পরিত্যক্ত একটি ইট ভাটায় দুই দল ডাকাতের মধ্যে ডাকাতি করা মালামাল ভাগাভাগি কে কেন্দ্র করে গোলাগুলিতে ঘটনাস্থলেই অজ্ঞাত দুই ডাকাত নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে দুই ডাকাতের লাশ উদ্ধার করে পুলিশ ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। ওই স্থান থেকে নিহত এক ডাকাতের কাছ থেকে ২রাউন্ড গুলি সহ একটি বিদেশী জাপানী পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি।
এদিকে একই রাতে মধুখালী থানা রোড থেকে ডাকাতির প্রস্তুতিকালে অপর ৬ ডাকাতকে অস্ত্রসহ আটক করা হয়েছে। অটককৃতরা হলো লুৎফর সেখ (২৪) মধুখালীর মধুপুর গ্রাম, ভাদু সেখ (৪৩) রাজবাড়ি, রিয়াজুল (২৬) সালমারা বালিয়াকান্দি, আসলাম (২৪) ধামুকদিয়া কালুখালী, রবিউল সেখ (৩৫) বাজরা আলফাডাঙ্গা, সোহেল (২৪) দীমুখদিয়া কালুখালী। পুলিশ তাদের কাছ থেকে ১টি স্যুটার গান, ২টি ছোড়া, চাইনিজ কুড়াল, রামদা ও ১১টি ককটেল উদ্ধার করেছেন।
মধুখালী থানার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন জানান, রাত আনুমানি আড়াইটায় ছকড়িকান্দি পরিত্যক্ত ইটভাটায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে মহাসড়কের টহলরত পুলিশের এস আই মনির এর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুটি অজ্ঞাত লাশ উদ্ধার করেন। পরে লাশ দুটি ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে পাঠালে কর্বত্যরত ডাকাতদেরকে মৃত ঘোষনা করে। নিহত এক ডাকাতের পাশের থেকে একটি বিদেশী পিস্তলসহ ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ডাকাতি প্রস্তুতি কালে অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করা হয়েছে।

No comments: