শিক্ষা প্রতিষ্ঠানে কোন প্রকার দূর্নীতি সহ্য করা হবে না মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের


শিক্ষা প্রতিষ্ঠানে কোন প্রকার দূর্নীতি সহ্য করা হবে না
                   মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক
মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী(ফরিদপুর)সংবাদদাতা :
আজ শুক্রবার বিকালে ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা প্রশাসনের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস, এম ওয়াহিদুজ্জামান বলেছেন শিক্ষা প্রতিষ্ঠানে কোন প্রকার দূর্নীতি সহ্য করা হবে না। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরো বলেন বর্তমানে জঙ্গিবাদ একটি বড় সমস্যা তাই আপনাদের এলাকার কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কোন প্রকার জঙ্গির সৃস্টি না হয়, কারন কোন জঙ্গি আমাদের ছাত্র হতে পারে না। সে দিকে আপনাদের কঠোর দৃষ্টি রাখতে হবে।
ফরিদপুর জেলা শিক্ষা অফিসার পরিমল চন্দ্রের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মধুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আজিজুর রহমান মোল্যা, মধুখালী সরকারী আইনউদ্দিন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নাজমুল হক, কামারখালী বীর শ্রেষ্ঠ আ. রউফ ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম মাহবুবুর রহমান, , উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু । এ ছাড়া বৃহত্তর ফরিদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক তার জন্মভ’মি মধুখালীতে খুব শিঘ্রই একটি আই. সি .টি ভবন ণির্মানের ঘোষনা দেন।
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড, এস এম ওয়াহিদুজ্জামানের বাড়ী ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামে।

No comments: