আমার সংবাদের মফস্বল সম্পাদক মো: হাবিবুর রহমান মহব্বতের সংবর্ধনা উপলক্ষে গুণীজন সম্মাননা

দেশ আমার ডেস্ক :
বৃহত্তর ফরিদপুরের আঞ্চলিক সংগঠন বন্ধন জার্নালিস্ট এসোসিয়েটের গুণীজন সম্মাননা ২০১৬ সালের বিভিন্ন ক্যাটাগরীতে ৮ জনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলা প্রেসকাব কার্যালয়ে এই গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

যাদেরকে গুণীজন সম্মাননা প্রদান করা হয় তারা হলেন, শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ভুবন চন্দ্র কর (বিসি কর), সমাজসেবায় বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাংবাদিকতায় দৈনিক ভোরের ডাক সংবাদদাতা ও নিউজটুডে’র প্রতিনিধি রঘুনন্দন সিকদার, দৈনিক আলোকিত বাংলাদেশ ও রাইজিংবিডি প্রতিনিধি মো: সোহেল মিয়া, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মেহেদী হাসান মাসুদ, সংগীতে গোলাম মোর্তবা রিজু, উত্তম কুমার গোস্বামী, সাহিত্যে সৃজনশীল কবি অরবিন্দু কুমার মজুমদার।

বন্ধন জার্নালিস্ট এসোসিয়েটের চেয়ারম্যান মুহা: মিজানুর রহমান সরদারের সভাপতিত্বে ও সাংবাদিক গোলাম মোর্তবা রিজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি ছিলেন চলচিত্র অভিনেতা গরীব মোহাম্মদ ও মধুখালী কণ্ঠের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান মৃধা মন্নু। 

দৈনিক আমার সংবাদের মফস্বল সম্পাদক মো: হাবিবুর রহমান মহব্বতের সংবর্ধনা উপলক্ষে এই গুণীজন সম্মাননা প্রদান করা হয় বলে জানিয়েছেন বন্ধন জার্নালিষ্ট এসোসিয়েশনের সচিব মেহেদী হাসান মাসুদ।

সম্মাননা পাওয়ার পর অনুভুতি ব্যক্ত করতে গিয়ে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, বৃহত্তর ফরিদপুরে এই ধরনের আয়োজন এটিই প্রথম। গুণীজন না হলে গুণীজনকে সম্মান করতে পারে না। তাই আমি মনে করি যারা আমাদেরকে সংবর্ধিত করছেন তারা নিজেরাও তাদের কর্মক্ষেত্রে গুণীজন।

এসময় তিনি বন্ধন জার্নালিস্ট এসোসিয়েটের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।


No comments: