সড়ক দুর্ঘটনায় ২ চিকিৎসকসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনায় ২ চিকিৎসকসহ নিহত ৩


নরসিংদীর শিবপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে দুই চিকিৎসকসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক স্মৃতি কণা (৩৫), ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ চিকিৎসক মো. কলিমুল্লাহ (৫০) এবং এরিস্টো ফার্মার মাইক্রোবাস চালক মনির (৩৫)। আহত পাঁচজনকে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- নেত্রকোনার চিকিৎসক বিজন চন্দ্র সাহা (৪০), তার মা অনিমা সাহা (৫৫), গৃহকর্মী লাকী বেগম (১৮), জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক তানভীর আহমেদ (৩৫) এবং কিশোরগঞ্জের চিকিৎসক মোস্তাফিজুর রহমান (৩২)। চিকিৎসকরা প্রাইভেট চেম্বার করতে মাইক্রোবাসে কওে ভৈরবে যাচ্ছিলেন বলে জানা গেছে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ি পুলিশ জানায়, পাঁচজন চিকিৎসক ও তাদের দুই স্বজনকে নিয়ে এরিস্টো ফার্মার একটি মাইক্রোবাসে ঢাকা থেকে ভৈরব যাচ্ছিল। মাইক্রোবাসটি মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান ঢামেকের চিকিৎসক মো. কলিমুল্লাহ ও মাইক্রোবাস চালক মনির হোসেন।

খবর পেয়ে নরসিংদীর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ও পুলিশ ছয়জনকে আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক স্মৃতি কণা। পরে তিন চিকিৎসকসহ আহত পাঁচজনকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

No comments: