মধুখালীতে মহাসড়ক থেকে রড বোঝাই ডাকাতি হওয়া ট্রাকসহ রড উদ্ধার - আটক তিন


মধুখালীতে মহাসড়ক থেকে রড বোঝাই ডাকাতি হওয়া
 ট্রাকসহ রড উদ্ধার - আটক তিন

ফরিদপুর (ফরিদপুর) সংবাদদাতা :
ফরিদপুরের মধুখালী থানা পুলিশ মহাসড়ক থেকে ডাকাতি হওয়া রড বোঝাই ট্রাক ও ডাকাতি হওয়া রড উদ্ধার করেছে। এ সময় তিনজন কে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, ট্রাক চালক বাচ্চু মোল্লা (২৫), হেলপার মো. শিমুল (২২) এবং গুদাম মালিক মনিরুল ইসলাম বিশ্বাস (২৮)।
মধুখালী থানা অফিস ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন জানান, চট্রগ্রামের আবুল খায়ের ষ্টিল মিল থেকে ২০ টন রড নিয়ে ঝিনাইদহের আফতাব ট্রেডার্সের উদ্ধেশ্যে রওয়ানা হয় একটি ট্রাক (ঢাকা মেট্রো চ ১৬-২৪০৮) ২১ জুন রাতে ট্রাকটি রড সহ ডাকাতি হয় বলে দাবী করে চালক ও সহযোহী। এঘটনায় ২২ জুন রাতে বিসমিল্লাহ ট্রেডার্সের ম্যানেজার আব্দুর রব মাতুব্বর বাদী হয়ে মধুখালী থানায় একটি ডাকাতি মামলা দায়ের করে।
তিনি জানান, পুলিশ ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে চালক ও হেলপারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ডাকাতির নামে মালামাল আত্মসাতের কথা স্বীকার করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার রাতে মধুখালী থানার ইনচার্জ মো. রুহুল আমিন, ওসি (তদন্ত) গোলাম নবী, এসআই সাইফুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে মাগুরার গাবতলা বাজারের মনিরুল ইসলামের গুদাম থেকে রড উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে কামারখালী পুরাতন ফেরিঘাট এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় রড বহনকারি ট্রাকটি উদ্ধার করা হয়। এছাড়া থানা পুলিশ অন্য একটি সোয়াবিন তৈল বহনকারী ডাকাতির একটি ট্রাক (ঝিনাইদাহ-ট-১১-০২০৫) উদ্ধার করেন এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস (ঢাকামেট্রো-ট-১৫-৮১৩০) আটক করেন।

No comments: