২০ জানুয়ারি থেকে ডিজিটাল আইসিটি মেলা

 

কম্পিউটার প্রতিদিন

২০ জানুয়ারি থেকে ডিজিটাল আইসিটি মেলা

  দেশআমারটোয়েন্টিফোর.কম:         
‘ভিশন টু সার্ভ গো উইথ আইসিটি’ স্লোগানে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ছয় দিনের ডিজিটাল আইসিটি মেলা। সপ্তমবারের মতো আয়োজিত এ মেলা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। আয়োজক কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সিমতি। গত রোববার মেলার লোগো উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহেসান বলেন, এবার আরও বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। এবারের মেলায় ৬৫০ প্রতিষ্ঠান প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার শেষ দিনে তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য দেওয়া হবে গুণীজন সংবর্ধনা।
মেলার সদস্যসচিব সুব্রত সরকার বলেন, মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে থাকছে প্রযুক্তিপণ্যের ওপর আকর্ষণীয় মূল্য ছাড়, মেলার সময় প্রতিদিন র্যাফল ড্রর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রি পাসের সঙ্গে বিনা মূল্যে সিনেমা দেখার সুব্যবস্থা, বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহার, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পিঠা উৎসব, আধুনিক প্রযুক্তিপণ্যের প্রদর্শনীসহ নানা আয়োজন।
আয়োজকেরা জানান সারা দেশের যেকোনো প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা মেলায় বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। মেলার প্রবেশমূল্য ১০ টাকা। এই মেলার পৃষ্ঠপোষক এইচপি, আসুস, স্যামসাং, লেনোভো, লজিটেক, এমএসআই, টিপি লিংক, রেপো ও ইসেট। বিস্তারিত: www.facebook.com/digitalictfair

No comments: