মধুখালীতে জামাত-শিবির ও বিএনপির ১০ নেতা কর্মী আটক


মধুখালীতে  জামাত-শিবির ও বিএনপির ১০ নেতা কর্মী আটক
মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা :
মধুখালী থানা পুলিশ শুক্রবার এবং বৃহস্পতিবার দিবাগত রাতে নাশকতা ও বিভিন্ন মামলায় অভিযুক্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান  চালিয়ে জামাত শিবির ও বিএনপির ১০ নেতা কর্মীকে আটক করেছে।
আটককৃতদের মধ্যে মাগুরা জেলা জামাতের যুগ্ম-আহবায়ক ও নওপাড়া হাজী আব্দুর রহমান আব্দুল করিম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মাহাবুবুর রহমান। তার বিরুদ্ধে মাগুরা সদর থানায় বিষ্ফোরক আইনে মামলা রয়েছে। মামলা নং-৩১তারিখ ১৫ মার্চ ২০১৫। এছাড়া মধুখালী পৌর জামাতের আমীর লিয়াকত আলী বিশ্বাস, জামায়াত সদস্য আব্দুর রহমান মোল্যা, আব্দুস সাত্তার, এবং কোরকদী ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান মাষ্টার, শিবিরের ২ ক্যাডার মনির হোসেন, আবুল বাসার এবং জামাতের কর্মী আব্দুর রহিম, অলেমান চৌধুরী, আব্দুর রাজ্জাক মোল্যা কে আটক করেছে। এদের বিরুদ্ধে মন্দির ভাঙ্গা, ডাকাতি প্রস্তুতি এবং ১৫৪ এর অপরাধে আদালতে প্রেরণ করা হয়েছে। এরা সবাই  জামাত শিবির রাজনীতির ও বিভিন্ন নাশকতা এবং  রাষ্ট্র বিরোধী  কর্মকান্ডে জরিত বলে পুলিশ সুত্রে জানায়।
মধুখালী থানার অফিস ইন-চার্জ (ওসি) মো. রুহুল আমীন জানান, শান্ত মধুখালীকে  অশান্ত করার লক্ষ্যে জামাত শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা নাশকতার উদ্দেশ্যে কার্যক্রমে লিপ্ত আছে সে কারণেই তাদের আটক করা হয়েছে।

No comments: