স্বপ্নের রাজকুমারীকে পেতে হলে.

স্টাফ রিপোর্টার
সব পুরুষ তার স্বপ্নের রাজকুমারীকে জীবনে পেতে চান। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে ইচ্ছাটা অধরাই থেকে যায়। এ কারণেই তাদের 'স্বপ্নের রাজকুমারী' বলে মনে করা হয় হয় বলে মনে করেন অনেকে। বিশেষজ্ঞদের মতে, এ বিয়ের কাজটা ঘটাতে  হলে বেশ কিছু কৌশল নিতে হবে। নয়তো স্বপ্নটা স্বপ্নই থেকে যাবে। এখানে কয়েকজন 'কৌশলী' পুরুষ জানাচ্ছেন তাদের সেই মন্ত্রের কথা, যার প্রয়োগে স্বপ্নের রাজকন্যাকে নিজের করে নিয়েছেন তারা।

১. প্রথম ডেটিংয়েই পরের ডেটিং : 'আমার চেয়ে ১৩ বছরের ছোট এক নারীকে বিয়ে করেছি আমি। মেয়েটি আমার স্বপ্নের রাজকুমারী। একটি কৌশলেই তাকে নিজের করে নিয়েছি। তা হলো, প্রতিটি ডেটিংয়ের সময় তার কাছ থেকেই পরের ডেটিংয়ের তারিখ ঠিক করে নিয়েছি'।

২. ধৈর্য্য এবং উপায় : 'অনলাইনে মেয়েটির সঙ্গে পরিচয় হয় আমার। কিন্তু সে আমার ধরা-ছোঁয়ার বাইরে ছিল। কিন্তু অন্য কোনো উপায় খুঁজে নিয়ে তার সঙ্গে যোগাযোগ করতে থাকি। এক সময় ডেটিং করতে সক্ষম হই এবং তার পর থেকে আমরা দুজন একসঙ্গে আছি'।

৩. অসহায়ত্ব প্রকাশ করুন : 'সম্পর্কের এক পর্যায়ে আমি মেয়েটির কাছে বাতিল বল গণ্য হলাম। কিন্তু আমি যে তাকে ছাড়া অসহায় তা পরিষ্কার করে বোঝালাম। এতেই কাজ হলো। মেয়েটির মায়া কেড়ে নিলাম'।

৪. তাকে হাসি-খুশি রাখুন : 'আমাকে বিশেষ কোনো ব্যবস্থা নিতে হয়নি। আমি কেবল তাকে হাসি-খুশি রেখেছি। আমার সঙ্গে সে যত সময় কাটাতো, ততক্ষণই সে হাসতো'।

৫. আকর্ষণীয় ব্যক্তিত্বের প্রকাশ ঘটান : 'আমার সেক্সি ব্যক্তিত্ব এবং আচরণ ওকে মুগ্ধ করে দেয়'।

৬. তাকে বিশেষ কেউ করে রাখুন : 'আমার স্বপ্নের রাজকুমারীর সঙ্গে এমন আচরণ করেছি যেন সে আমার বিশেষ কেউ। তিনি আপনার স্পেশাল কেউ- এমনটা বোঝাতে পারলেই মেয়েটি আপনার'।

৭. রোমান্টিক স্থানে নিয়ে যান : 'মেয়েটার মন একটা উপায়েই কেড়ে নিয়েছি আমি। তাকে সব রোমান্টিক স্থানে বেড়াতে নিয়ে যেতাম। আর এভাবেই...'।

৮. সুপুরুষদের সুবিধা : 'মেয়েটিকে বেশ কয়েকজন পছন্দ করতেন। কিন্তু আমি বেশ সুদর্শন পুরুষ। এটা দিয়েই তার মন কেড়েছি'।

৯. আসল কথা সরাসরি বলুন : 'প্রথমেই মেয়েটিকে জিজ্ঞাসা করলাম, তোমার বয়ফ্রেন্ড আছে? জবাবে মেয়েটি বললো, না। আমার পরের প্রশ্ন ছিলো, আমাকে বিয়ে করবে? এখন বিয়ের ৫ বছর পেরিয়েছে আমাদের'।

১০. কোনো খেলা নয় : 'মেয়েটি আমার চেয়ে ১০ বছরের ছোট এবং পাগলামীর শেষ নেই। কিন্তু আমি ধীর, স্থিত এবং বিশ্বস্ত। ওর সকল পাগলামীর নিরাপত্তা আমি। আর এ কারণেই মেয়েটি আমাকেই নিজের জীবনের সঙ্গে জুড়ে নিয়েছে'। সূত্র : এমএসএন

No comments: